বুধবার, ১৫ জুলাই ২০২০ ইং, ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪১ হিজরী

You Are Here: Home » অন্যান্য » না.গঞ্জ উপ-নির্বাচনে কাউকে মনোনয়ন দিচ্ছে না আ.লীগ

না.গঞ্জ উপ-নির্বাচনে কাউকে মনোনয়ন দিচ্ছে না আ.লীগ

সংসদ গ্যালারী রিপোর্টঃ নারায়ণগঞ্জ-৫ আসনের উপ-নির্বাচন আগামী ২৬ জুন । গতকাল প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্ত্বে দলের সংসদীয় দলের সভায় এই আসনে দলের পক্ষ থেকে কাউকে মনোনয়নপত্র না দেয়োর সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে।

নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় নিয়ে এমনিতে চাপের মুখে রয়েছে আওয়ামী লীগ এবং এর উপর উপনির্বাচন দলটিকে আরো চাপে ফেলতে পারে-এই ভাবনায় এই আসনে্ এবার প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নেয়া হয়েছে জানা গেছে।
আওয়ামী লীগের সংসদীয় বোর্ড এক সদস্য বিষয়টি নিশ্চিত করেছেন।
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত, আমির হোসেন আমু, সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ ও দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।
জানা গেছে, নারায়ণগঞ্জের বর্তমান পরিস্থিতি ও আওয়ামী লীগের একাধিক মনোনয়ন প্রত্যাশী হওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছে দলটি।
ইতোমধ্যেই মনোনয়নপত্র কেনা শুরু হয়ে গেছে। নিহত ত্বকীর বাবা সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বিও মনোনয়নপত্র ক্রয় করেছেন।তবে আওয়ামী লীগের পক্ষ থেকে কেউ মনোনয়নপত্র ক্রয় করেননি।মনোনয়নপত্র কেনার পর রফিউর রাব্বি সাংবাদিকদের বলেন, নারায়ণগঞ্জে গুম, খুন, সন্ত্রাস ও চাঁদাবাজির হোতা অপশক্তির বিরুদ্ধে যে গণ-আন্দোলন চলছে, সেই আন্দোলনের অংশ হিসেবে এই নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি।

 

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top