সোমবার, ১৮ই ডিসেম্বর, ২০১৭, ৪ঠা পৌষ, ১৪২৪, ১লা রবিউস-সানি, ১৪৩৯

You Are Here: Home » ফটো গ্যালারী » শিল্পী আব্দুল জব্বারের অবস্থা সংকটাপন্ন

শিল্পী আব্দুল জব্বারের অবস্থা সংকটাপন্ন

নিজস্ব প্রতিবেদকঃ

শিল্পী আব্দুল জব্বারের অবস্থা সংকটাপন্ন। মুক্তিযুদ্ধের গান গেয়ে তিনি বাংলাদেশের আপামর মানুষের কণ্ঠস্বরে পরিণত হয়েছেন। আব্দুল জব্বারকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে। শয্যাপাশে রয়েছেন তার স্ত্রী। আব্দুল জব্বারের স্ত্রী গীতিকার হালিমা জব্বার টেলিফোনে ইত্তেফাককে জানান, অবস্থা বদলায়নি।

শনিবার দুপুরের পর থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে বলে জানিয়েছেন চিকিত্সকরা। হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান অধ্যাপক দেবব্রত বণিক জানান, তার শরীরের বিভিন্ন অঙ্গ খুব দ্রুত অকার্যকর হয়ে পড়ছে। শারীরিক অবস্থার অবনতি ঘটছে।

শিল্পীর ছেলে বাবু জব্বার জানান, বাবার অবস্থা খুবই খারাপ। খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছেন।

এদিকে, শিল্পীর আত্মীয়-স্বজনরা হাসপাতালে ভিড় করছেন। মাস চারেক ধরে টানা রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিত্সাধীন জনপ্রিয় সংগীতশিল্পী আবদুল জব্বার। এর আগে প্রায় বছর খানেক চিকিত্সাধীন ছিলেন।

‘সালাম সালাম হাজার সালাম’, ‘জয় বাংলা বাংলার জয়’, ‘তুমি কি দেখেছ কভু জীবনের পরাজয়’সহ বহু জনপ্রিয় গানের শিল্পী আব্দুল জব্বার ছিলেন স্বাধীনতাযুদ্ধের অন্যতম কণ্ঠসৈনিক। স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের এই শিল্পী ভূষিত হয়েছেন সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান স্বাধীনতা পদক ও একুশে পদক ছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক সম্মাননায়।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top