রবিবার, ২১শে অক্টোবর, ২০১৭ ইং, ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা সফর, ১৪৩৯ হিজরী

You Are Here: Home » শিক্ষা গ্যালারী » লালমনিরহাটে বন্যার্তদের মাঝে আশা বিশ্ববিদ্যালয়ের ত্রাণ বিতরণ

লালমনিরহাটে বন্যার্তদের মাঝে আশা বিশ্ববিদ্যালয়ের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিনিধি:

 

Image may contain: 4 people, people sitting, people eating and people standing

লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলাধীন মহিষখোচা ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে আশা বিশ্ববিদ্যালয়।

 

শুক্রবার (২২ সেপ্টেম্বর) মহিষখোচা কলেজ মাঠে ৩৫০ পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইন্সু্রেন্স বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আশা বিশ্ববিদ্যালয়ের ব্যাবসা অনুষদের ডিন অধ্যাপক ড. এ.আর খানের সহযোগিতায় ও আশা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা অনুষদের পক্ষ থেকে বিজনেস ক্লাবের তত্ত্বাবধানে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা অনুষদ বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হক, মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক অধ্যক্ষ শরওয়ার আলম, মহিষখোচা স্কুল ও কলেজের প্রদর্শক ছপিয়ার রহমান, মাওলানা সুলতান গিয়াসউদ্দীন,বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদ হোসেন, মাহমুদুল হাসান খান, জনতা ব্যাংকের আদিতমারী শাখার ম্যানেজার মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আশা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মাহমুদুল হক বলেন,

বন্যা উত্তরাঞ্চলের মেরুদণ্ড বাকা করে দিচ্ছে। আমরা সাধ্যমত আপনাদের পাশে দাড়ানোর চেস্টা করছি। বন্যা মোকাবেলায় আমাদের সবাইকে সচেতন ও পূর্বপ্রস্তুতি রাখতে হবে সেই সাথে আমাদের নিজেদের কর্মক্ষম হতে হবে।

Image may contain: 20 people, people smiling, people standing, stripes and outdoor

আশা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ,বিজনেস ক্লাবের সাধারণ সম্পাদক সংসদ গ্যালারী কে বলেন , দেখুন বন্যায় পানি নেমে গেলেই শুরু হয় আসল সমস্যা। এখন দরকার তাদের সাহায্য , সহযোগিতা , আমরা এখন তাদের পাশে দাঁড়িয়েছি কারণ , তারা যেন এখন সেই ক্ষতি কাটিয়ে উঠতে পারে ।

এ সময় আশা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মহিষখোচা কলেজের অধ্যক্ষ ও ইউনিয়ন চেয়ারম্যানকে স্মারক ও ড. এ. আর খানের লিখিত বই ও কলেজের পক্ষ হতে আশা বিশ্ববিদ্যালয়কে স্মারক প্রদান করা হয়।

Image may contain: one or more people, crowd and outdoor

অনুষ্ঠানে আশা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী গাওছুল খান,বিজনেস ক্লাবের সভাপতি ওমর ফারুক,বিজনেস ক্লাবের সাধারণ সম্পাদক রাজু আহমেদ, আব্দুল গাফফার, মেহেদী হাসান খালেদ, রিমন, কামরুল, নাবিউল, লিয়াকত, নেওয়াজ শরিফ, মিমন প্রমুখ উপস্থিত ছিলেন।

আশা বিশ্ববিদ্যালয়/ মোঃ হাসিবুল হাসান

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top