সোমবার, ১৮ই ডিসেম্বর, ২০১৭, ৪ঠা পৌষ, ১৪২৪, ১লা রবিউস-সানি, ১৪৩৯

You Are Here: Home » ফটো গ্যালারী » ফিল্ডিংয়ের পক্ষই নিলেন সাব্বিরও !

ফিল্ডিংয়ের পক্ষই নিলেন সাব্বিরও !

স্পোর্টস গ্যালারী ডেস্কঃ

পচেফস্ট্রুমে সিরিজের প্রথম টেস্টে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে মুশফিক বিজয়ের হাসি দিলেও প্রথম দিন শেষে তাকে মাঠ ছাড়তে হয়েছে মুখ গম্ভীর করেই।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) তার বোলাররা কোনো কৃতিত্বই দেখাতে পারেননি। নিয়মিত ও অনিয়মিত মোট সাত টাইগার বোলার থোরাই কেয়ার হয়ে দক্ষিণ আফ্রিকা মাত্র ১ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ২৯৮ রান।

যেখানে সেঞ্চুরি তুলে নিয়ে দিন শেষে ১২৮ রানে অপরাজিত আছেন ওপেনার ডিন এলগার। আরেক ওপেনার এইডেন মার্করাম মাত্র তিন রানের জন্য সেঞ্চুরি মিস করেছেন। আর হাশিম আমলা অপরাজিত ৬৮ রানে।

সেজন্যই বোধ হয় মুশফিকের কাছে টস হেরেও দারুণ আপ্লুত হয়েছিলেন প্রোটিয়া অধিনায়ক ফাফ ডুপ্লেসি। কেননা তারাও এটাই চাইছিলেন। তাদের না চাওয়ারও কোনো কারণ নেই। পিচের দাবি বলে কথা! তাছাড়া ম্যাচ শুরুর আগে আগে পিচ রিপোর্টে সাবেক প্রোটিয়া অধিনায়ক শন পোলকও বলছিলেন, যারা টস জিতবে তারা আগে ব্যাট করতে পছন্দ করবে।

কিন্তু ঠিক বাংলাদেশ দলের ব্যাটিং অলরাউন্ডার সাব্বির রহমানের মতে টস জিতে ফিল্ডিংই ঠিক ছিল। অধিনায়কের সিদ্ধান্তের সঙ্গে একমত তিনি। এই অলরাউন্ডার বলেন, আপনি দক্ষিণ আফ্রিকায় খেলতে এসেছেন। টস জিতে অবশ্যই ফিল্ডিং নেবেন। যেকোনো অধিনায়কই নেবে।

তবে সতীর্থ বোলাররা উইকেট শূন্য না থাকলে ম্যাচের চিত্র ভিন্ন হতে পারতো বিশ্বাস তার।

তিনি বলেন, টস জিতে ফিল্ডিং নিয়েছি অবশ্যই কিছু করার জন্য। এক-দুই ঘণ্টা যাওয়ার পর দেখলাম ফ্ল্যাট উইকেট। তখন ঠিক করলাম রান চেক করতে হবে। যতটা সম্ভব রান বেঁধে রাখার চেষ্টা করেছি।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top