রবিবার, ২১শে অক্টোবর, ২০১৭ ইং, ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা সফর, ১৪৩৯ হিজরী

You Are Here: Home » আন্তর্জাতিক » যুক্তরাষ্ট্রে কনসার্টে বন্দুকধারীর হামলায় নিহত ৫০

যুক্তরাষ্ট্রে কনসার্টে বন্দুকধারীর হামলায় নিহত ৫০

আন্তর্জাতিক ডেস্ক :

যুক্তরাষ্ট্রের জাঁকজমকের নগর লাস ভেগাসে একটি সংগীত অনুষ্ঠানে বন্দুকধারীর হামলায় কমপক্ষে ৫০ জন নিহত ও বহু মানুষ আহত হয়েছেন।

স্থানীয় সময় রোববার রাত ১০টা ৩০ মিনিটের দিকে শহরের মান্দালয় বে হোটেল চত্বরে খোলা আকাশের নিচে কনসার্ট চলার সময় এক বন্দুকধারী এলোপাতাড়ি গুলি চালালে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

গুলির শব্দে শত শত মানুষ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্বয়ংক্রিয় বন্দুক থেকে গুলি চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা ঘটনাস্থলের ভিডিওতেও একনাগাড়ে গুলির শব্দ শোনা গেছে।

পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন এক হামলাকারীকে গুলি করে হত্যা করা হয়েছে। তারা আরো জানিয়েছে, কনসার্ট ছাড়াও লাস ভেগাসে অন্তত আরো একটি হামলার ঘটনা ঘটেছে।

মান্দালয় বে হোটেল চত্বর ঘিরে ফেলেছে পুলিশ। আশপাশের সব রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। হামলাকারীকে খুঁজছে নিরাপত্তা বাহিনী। প্রত্যক্ষদর্শীরা বলেছেন, কয়েক শত রাউন্ড গুলি ছোঁড়া হয়েছে।

এদিকে, কনসার্টে বন্দুক হামলার খবরে লাস ভেগাসের ম্যাককারান বিমানবন্দরে অবতরণ না করিয়ে বেশ কিছু ফ্লাইট ফিরিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় পুরো শহরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top