সোমবার, ২০ মে ২০১৯ ইং, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ রমযান ১৪৪০ হিজরী

You Are Here: Home » অন্যান্য » বিমান ছিনতাইকারী তালিকাভুক্ত অপরাধী: র‌্যাব

বিমান ছিনতাইকারী তালিকাভুক্ত অপরাধী: র‌্যাব

নিউজ ডেস্কঃ

ঢাকা থেকে দুবাইগামী বিমানে থাকা নিহত ‘অস্ত্রধারী ছিনতাইকারী’ যুবকের পরিচয় পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যাব। নিজেদের সংরক্ষিত ক্রিমিনাল ডাটাবেজ অনুযায়ী র‌্যাব দাবি জানায়, নিহতের নাম পলাশ আহমেদ। সে র‌্যাবের তালিকাভুক্ত অপরাধী। আজ এক বার্তায় তার এই পরিচয় জানিয়েছে র‌্যাব।

র‌্যাব বলছে, গতকাল রোববারের কমান্ডো অভিযানে নিহত ওই যুবকের আঙুলের ছাপ র‌্যাব ক্রিমিনাল ডেটাবেইসের একজন অপরাধীর সঙ্গে মিলে যায়। সেখানে রক্ষিত তথ্য অনুযায়ী, তাঁর নাম মো. পলাশ আহমেদ। তাঁর বাবার নাম পিয়ার জাহান সরদার। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরিজপুরে তাঁর বাড়ি।

এ ছাড়া ময়ূরপঙ্খী উড়োজাহাজটির (বিজি-১৪৭ ফ্লাইট) যাত্রী তালিকা অনুযায়ী, পলাশ আহমেদ অভ্যন্তরীণ রুটের (ঢাকা-চট্টগ্রাম) যাত্রী ছিলেন। তাঁর নাম উল্লেখ ছিল AHMED/MD POLASH। সিট নম্বর ১৭এ।

গতকাল বরিবার বাংলাদেশ বিমানের বিজি-১৪৭ ফ্লাইটটি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিকেল ৫টা ৫ মিনিটে ছেড়ে চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার কথা ছিল। ঢাকা থেকে উড্ডয়নের পরই বিমানটি জিম্মি করে ছিনতাইকারী ওই যুবক।

তবে বিমানের জরুরী অবতরণ ও সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৮মিনিটের কমান্ডো অভিযানে ছিনতাইচেষ্টার অবসান ঘটে। এতে বিমানে থাকা অস্ত্রধারী যুবক নিহত হয়।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top