বুধবার, ২২ মে ২০১৯ ইং, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রমযান ১৪৪০ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » কোনো অবস্থাতেই নির্বাচনে সহিংসতা বরদাশত করা হবে না: সিইসি নুরুল হুদা

কোনো অবস্থাতেই নির্বাচনে সহিংসতা বরদাশত করা হবে না: সিইসি নুরুল হুদা

নিজস্ব প্রতিবেদক:

কোনো অবস্থাতেই নির্বাচনে সহিংসতা বরদাশত করা হবে না মন্তব্য করে আইনশৃংখলা বাহিনীকে আরও কঠোর হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা।

 

(13-03-19) সাড়ে ১১টায় সিলেটের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের অংশগ্রহণে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ সুষ্ঠু ও সুন্দর হয়েছে। আর এটা সম্ভব হয়েছে প্রশাসনের সহযোগিতার জন্য। এবার দ্বিতীয় ধাপের (১৮ই মার্চ) নির্বাচনও অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ করে তুলতে আইনশৃঙ্খলা বাহিনীর সকল সদস্য ও নির্বাচনী কর্মকর্তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

সিইসি আরও বলেন, প্রশাসনের আন্তরিকতার কারণে ভোট উৎসব সুষ্ঠু হয়ে থাকে। প্রত্যেক ভোটার যেন বিনা বাধায় তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে এমন পরিবেশ সৃষ্টি করতে হবে। ভোট কেন্দ্রে যেনো কোনো ভোটারকে বাধা প্রদান না করা হয় সে বিষয়ে খেয়াল রাখতে হবে। ভোটগ্রহণ শেষে প্রত্যেক প্রার্থীর একজন করে এজেন্টের উপস্থিতিতে ভোট গণনা প্রক্রিয়া সম্পন্ন করে তার স্বাক্ষর নিতে হবে।

জাল ভোট প্রদান ও বিশৃংখলা রুখতে আইনশৃংখলা বাহিনীর সদস্যসহ সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তাদের একযোগে কাজ করার আহ্বানও জানান তিনি।

মতবিনিময় সভায় সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ও সিলেট আঞ্চলিক নির্বাচন অফিসের উপ-নির্বাচন কমিশনার মো. ইসরাঈল আলীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top