বুধবার, ২২ মে ২০১৯ ইং, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রমযান ১৪৪০ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » আইসিসির স্ট্র্যাটেজিক পার্টনার কোকা-কোলা

আইসিসির স্ট্র্যাটেজিক পার্টনার কোকা-কোলা

স্পোর্টস গ্যালারী ডেস্কঃ

 

আর্ন্তজাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এর নতুন স্ট্র্যাটেজিক পার্টনার এখন জনপ্রিয় পানীয়’র ব্র্যান্ড কোকা-কোলা। আগামী পাঁচ বছরের জন্য কোকা-কোলা ও আইসিসি এই জুটি বেঁধেছে।

বুধবার রাজধানীর একটি হোটেলে ভোক্তাদের জন্য নতুন ক্যাম্পেইনের এক অনুষ্ঠানে কোকা-কোলা আইসিসি’র সঙ্গে তাদের পথচলার ঘোষণা দেয়। সামনের পাঁচ বছরের জন্য কোকা- কোলা আইসিসি’র নন-অ্যালকোহলিক পানীয়ের অংশীদার হিসেবে থাকবে।

আইসিসি’র সঙ্গে নতুন জুটি গড়ার ঘোষণার দিনেই বাংলাদেশি ভোক্তাদের জন্য কুইজ জেতার মাধ্যমে কোকা-কোলা চলতি বছরের বিশ্বকাপ ক্রিকেট সরাসরি মাঠে বসে উপভোগের সুযোগ তৈরি করে দিয়েছে। বাংলাদেশ কোকা- কোলা তাদের নতুন এই প্রচারণার নাম দিয়েছে-‘ ইংল্যান্ড যাও, স্টেডিয়াম মাতাও’!

বুধবার রাজধানী ঢাকার ইন্টার কন্টিনেন্টাল হোটেলে এক সংবাদ সম্মেলনে কোকা- কোলা ও আইসিসির অংশীদারিত্ব এবং ক্যাম্পেইনের বিষয়ে বিস্তারিত জানানো হয়। এতে উপস্থিত ছিলেন কোকা-কোলা সাউথ ওয়েস্ট এশিয়া অপারেশনসের ভাইস প্রেসিডেন্ট স›দ্বীপ বাজোরিয়া, আইসিসি জেনারেল ম্যানেজার ক্যাম্পবেল জেমিসন, বিসিবির পরিচালক ও ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান সাবেক অধিনায়ক আকরাম খান, বিসিবির মিডিয়া এ্যান্ড কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান ও পরিচালক জালাল ইউনুস, কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি হেড অজয় বাতিজা, এবং কোকা-কোলা বাংলাদেশের উর্ধ্বতন কর্মকর্তারা।

কোকা-কোলার সঙ্গে নতুন জুটির গড়ার এই আনন্দ মূহূর্তে আইসিসির জেনারেল ম্যানেজার ক্যাম্পবেল জেমিসন বলেন-‘কোকা-কোলাকে আগামী ৫ বছরের জন্য আইসিসির সহযোগী হিসেবে পেয়ে আমরা আনন্দিত। পৃথিবীর শতকোটি মানুষের প্রিয় খেলা ক্রিকেটের সহযোগী হয়েছে বিশ্বের অন্যতম বৃহৎ ব্র্যান্ড কোকা-কোলা। আইসিসি বাংলাদেশ সহ বিশ্বজুড়ে ক্রিকেট কে আরও জনপ্রিয় করে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ।’

অনুষ্ঠানে কোকা-কোলা সাউথ ওয়েস্ট এশিয়া অপারেশনসের ভাইস প্রেসিডেন্ট স›দ্বীপ বাজোরিয়া বলেন-‘বিশ্বের জনপ্রিয় সব ক্রীড়া আয়োজনগুলোর সাথে আমাদের দীর্ঘ কালের সম্পৃক্ততা রয়েছে। আইসিসির সাথে আমাদের এই স্ট্র্যাটেজিক পার্টনারশীপ খেলা প্রেমীদের জন্য কোকা-কোলার প্রতিশ্রতি পূরণে সহায়ক হবে এবং তাদের উদযাপনকে আনন্দদায়ক করে তুলবে। ক্রিকেটপ্রেমী ভোক্তাদেরকে আরো আনন্দ দিতে এবং নতুন সব অভিজ্ঞতার সাথে পরিচিত করাতে আমাদের আকর্ষনীয় সব আয়োজনের সঙ্গে সম্পৃক্ত করবো আগামী পাঁচ বছর।’

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top