বুধবার, ১৭ জুলাই ২০১৯ ইং, ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ জিলক্বদ ১৪৪০ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » স্বামীর দ্বিতীয় বিয়ের খবর জানতেন সালমা

স্বামীর দ্বিতীয় বিয়ের খবর জানতেন সালমা

বিনোদন গ্যালারী প্রতিবেদকঃ

 স্বামীর আগের বিয়ের খবর জানতেন সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। । সবকিছু জেনেই তিনি সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেছেন।

‘দ্বিতীয় স্বামীর আরেক স্ত্রীর কথা জানেন না সালমা’ শিরোনামে একটি দৈনিকের অনলাইন সংস্করণে একটি সংবাদ প্রকাশিত হয়।

এ বছরের শুরুতে সালমা তাঁর দ্বিতীয় বিয়ের খবর জানিয়েছেন সংবাদমাধ্যমকে। তখন বলেছেন, ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরকে পারিবারিকভাবে তিনি বিয়ে করেছেন। এই বিয়ের খবর প্রকাশের তিন মাস পর জানা গেছে, সালমার বর্তমান স্বামী আগে আরেকটি বিয়ে করেছেন। তাসনিয়া মুনিয়াত কক্সবাজারের মেয়ে, ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। ২০১৪ সালের ৩ জুন সানাউল্লাহ নূরে সাগর ও তাঁর বিয়ে হয়। এবার প্রথম স্ত্রীকে না জানিয়ে সালমাকে বিয়ে করেছেন সানাউল্লাহ নূরে সাগর। বিয়ের পর সানাউল্লাহ নূরে সাগর লন্ডনে চলে যান।

গত ১৮ জানুয়ারি প্রথম আলোকে সালমা জানান, প্রেম নয়, দুই পরিবারের সম্মতিতেই তাঁদের বিয়ে হয়েছে। ৩১ ডিসেম্বর তাঁর বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা শেষে সানাউল্লাহ নূরে সাগর আবার লন্ডনে ফিরে গেছেন। চার মাস পর তাঁর স্বামী ‘বার অ্যাট ল’ শেষ করে দেশে ফিরবেন। স্বামী দেশে ফিরলে দ্বিতীয় বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন। পরে খোঁজ নিয়ে জানা গেছে, ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সপ্তাহখানেকের জন্য ঢাকায় এসেছিলেন সানাউল্লাহ নূরে সাগর। তখন বাংলা একাডেমির অমর একুশে গ্রন্থমেলা ও ঢাকার একটি রেস্তোরাঁয় সালমার সঙ্গে তাঁকে দেখা গেছে।

এদিকে সালমার সঙ্গে সাগরের বিয়ের খবরটি তাসনিয়া মুনিয়াত ও তাঁর পরিবার প্রথম জানতে পেরেছে সংবাদমাধ্যমে প্রকাশের পর। কিন্তু তার আগেই কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ১-এ তাসনিয়া মুনিয়াতের মা দিলারা খানম বাদী হয়ে সানাউল্লাহ নূরে সাগরের বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় সালমার দ্বিতীয় স্বামী সানাউল্লাহ নূরে সাগর আর তাঁর মা–বাবাকে আসামি করা হয়েছে। আদালত এই তিনজনের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।

সালমার বর্তমান স্বামীর আগের বিয়ে ও মামলা সম্পর্কে জানতেন? প্রশ্ন করলে গণমাধ্যমকে সালমা বলেন, ‘আমি সব জানতাম। তিনি বলেন, আরেকটা তথ্য দিয়ে রাখি, আগের স্ত্রীর সঙ্গে এক বছর আগে আমার স্বামীর তালাক হয়েছে। এটা অনেকেই জানে।’

কুষ্টিয়ার মেয়ে মৌসুমী আক্তার সালমা ‘ক্লোজআপ ওয়ান—তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন। এরপর কয়েকটি লোকগান গেয়ে তিনি দারুণ পরিচিতি পান। ২০১১ সালের ২৫ জানুয়ারি সালমা ও শিবলী সাদিক বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৬ সালের নভেম্বরে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। স্নেহা নামে এই দম্পতির সাত বছরের কন্যাসন্তান আছে। এখন স্নেহা তার বাবার কাছে আছে।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top