মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ ইং, ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে :মির্জা ফখরুল

আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে :মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ১৯৭১ সালে আমরা যেভাবে আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশকে স্বাধীন করেছি আমার বিশ্বাস বাংলাদেশের জনগণ ঠিক তেমনি আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবেই ইনশাআল্লাহ। তিনি একজন কারা নির্যাতিত বীর মুক্তিযোদ্ধা।

রোববার (২৬ মে) রাজধানীর বিজয় নগরে হোটেল অর্নেটে ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় লেবার পার্টি কতৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান , কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম, খেলাফত মজলিসের আমীর মাওলানা ইসহাক, বিএনপি নেতা গোলাম মাওলা রনি প্রমুখ।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশের ব্যাংকিং ব্যবস্থা ধসে গেছে। এর প্রধান কারণ হলো দেশে কোন জবাবদিহিতা নেই। কার কাছে জবাব দিবে? বাবা-মাতো নেই। তিনি বলেন, দেশে আজ গণতন্ত্র নেই, স্বাধীনতা নেই। এখন দেখা যাচ্ছে এক শ্রেণীর বুদ্ধিজীবীরা সরকারের পক্ষে সাফাই গেয়ে চাটুকারিতা শুরু করেছেন।

বিএনপি মহাসচিব বলেন, পত্রিকাগুলোতে সাংবাদিকদের ছাঁটাই শুরু হয়েছে। কে থাকবে কে থাকবে না তাও বলে দেয়া হচ্ছে। এর মাধ্যমে বুঝা যাচ্ছে সরকার একটি একদলীয় বাকশালের পথে হাঁটছে।

মির্জা ফখরুল বলেন, দেশে আজ ৫ কোটি বেকার রয়েছে। এর মাধ্যমে বুঝা যায় দেশের অর্থনৈতিক অবকাঠামো কতটা বিপর্যস্ত।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top