বুধবার, ২৬ জুন ২০১৯ ইং, ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী

You Are Here: Home » অন্যান্য » নারীদের নিয়ে অসামাজিক কার্যকলাপ করায় কবি রবীন্দ্র গোপ আটক

নারীদের নিয়ে অসামাজিক কার্যকলাপ করায় কবি রবীন্দ্র গোপ আটক

নিউজ ডেস্ক:

সরকারি বাংলোতে অসামাজিক কার্যপলাপের অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক ও কবি রবীন্দ্র গোপকে আটক করা হয়েছে। এ সময় এক নারীকেও আটক করা হয়।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে জাদুঘরের ভেতরে ডাক বাংলো থেকে স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, সরকারি বাংলাতে নারীদের এনে অসামাজিক কার্যকলাপের অভিযোগে রবীন্দ্র গোপকে আটক করে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক নারীসহ তাকে আটক করা হয়।

জানা যায়, চলতি বছরের ১৭ মে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক রবীন্দ্র গোপের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হয়। কয়েক দফা চুক্তির মেয়াদ বাড়িয়ে গত ১০ বছর ধরে জাদুঘরের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

এই সময়ে সরকারি বাংলোতে নারীদের এনে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এমনকি মেয়াদ শেষ হওয়ার পরও তার বিরুদ্ধে সরকারি বাড়ি দখল করে থাকারও অভিযোগ রয়েছে।

পুলিশ কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, রবীন্দ্র গোপকে বাসা থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে রবীন্দ্র গোপের মেয়াদ শেষ হওয়ার দিন থেকে অতিরিক্ত দায়িত্ব পালন করছিলেন জাদুঘরের কর্মকর্তা মো. খোরশেদ আলম। তবে গত ৩ জুন বিসিএস প্রশাসন একাডেমির উপ-পরিচালক ড. আহমদ উল্লাহকে প্রেষণে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক পদে নিয়োগ দেয় সরকার। ছবি ও সংবাদ – বাংলা নিউজ ।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





Leave a Comment

You must be logged in to post a comment.

© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top