বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ ইং, ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪০ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » শপথ নিলেন অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিতরা

শপথ নিলেন অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিতরা

বিনোদন গ্যালারী প্রতিবেদকঃ

 

অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটির সদস্যরা শপথ নিয়েছেন। সোমবার (২৪ জুন) রাতে সংগঠনটির নিকেতনের কার্যালয়ে শপথ গ্রহণ করেন তারা।

নবনির্বাচিতদের শপথবাক্য পাঠ করিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার ও প্রবীণ অভিনেতা খায়রুল আলম সবুজ। এরপর নবনির্বাচিতরা আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন।

এ প্রসঙ্গে দ্বিতীয় মেয়াদের নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক রওনক হাসান বাংলানিউজকে বলেন, নতুন কমিটির সদস্যরা শপথ গ্রহণ করেছেন ও দায়িত্ব বুঝে নিয়েছেন। গত মেয়াদে আমাদের অনেক কাজ অসম্পূর্ণ রয়েছে। এবার সে কাজগুলো ভালোভাবে শেষ করতে চাই। তাছাড়া ইন্ডাস্ট্রি সমস্যাগুলো অন্যদের সঙ্গে মিলে সমাধানেও আমরা বদ্ধপরিকর।

শুক্রবার (২১ জুন) রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত শিল্পকলা একাডেমিতে অভিনয় শিল্পী সংঘের ২০১৯-২১ মেয়াদের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে শহীদুজ্জামান সেলিম সভাপতি এবং আহসান হাবিব নাসিম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান এবং আনিসুর রহমান মিলন। অর্থ সম্পাদক নূর এ আলম, দপ্তর সম্পাদক মেরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায়, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন, আইন ও কল্যাণ সম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল নির্বাচিত হন।

এছাড়াও সাত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন-নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন। কোনও প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায়, সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন লুৎফর রহমান জর্জ।

২১টি পদে লড়ছেন ৫১ জন শিল্পী প্রতিদ্বন্দ্বিতা করেন। এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৬০৬ জন।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top