বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ ইং, ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪০ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » গান গেয়ে ব্যস্ত সময় পার করছেন “শিল্পী বিশ্বাস”

গান গেয়ে ব্যস্ত সময় পার করছেন “শিল্পী বিশ্বাস”

বিনোদন গ্যালারী প্রতিবেদক:

তরুণ প্রজন্মের প্রতিভাবান সংগীত শিল্পী “শিল্পী বিশ্বাস”। ছোট বেলা থেকেই গান করেন,গানের পাখি হবে বলেই বোধহয় বাবা-মা নাম রেখেছিলেন শিল্পী। স্টেজ শো সহ নানা মাধ্যমে গান  গেয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।  স্টেজ শো,টিভি প্রোগ্রাম নিয়ে বেশ ব্যস্ত। চলচ্চিত্রেও নিয়োমিত প্লে ব্যাক করছেন। স্টেজ শো নিয়ে এত ব্যস্ত যে সময় বের করতে পারছেন না তিনি।এর মধ্যে টেলিভিশন গুলিতেও যেতে হচ্ছে নিয়মিত।ইতিমধ্যে তাঁর কিছু হিট গান শ্রোতাদের মুখে মুখে ফিরছে। সোনা পাখি, বন্ধুরে তোর বুকের ভিতর, দেখগো আসিয়া, জান,উড়াল পংখীসহ আরো অনেক মৌলিক গান গেয়ে দর্শকের হৃদয় ছুঁয়েছেন।

স্টেজ শো নিয়ে শিল্পী বলেন, ‘স্টেজ শোর সিজন শুরু হয়েছে। প্রতি মাসেই ১০ থেকে ১৫টা শো করছি। শুধু আমার নয়, সবারই স্টেজ শো বেশি। দেশব্যাপী উন্নয়ন কনসার্ট হচ্ছে।মনে হচ্ছে, জাতীয় নির্বাচন পর্যন্ত চলবে।’তিনি আরও বলেন, ‘মানুষ হয়তো গানের পেছনে খরচ করছে। তারা গান শোনার মধ্য দিয়ে একটু হাসিখুশি থাকতে চায়। এখন কোনো রাজনৈতিক অস্থিরতা নেই, মিছিল-মিটিং নেই। জঙ্গি হামলার আশঙ্কা কমে গেছে। তাই অনেক শো হচ্ছে।’

এদিকে প্রতি মাসেই দেশের বিভিন্ন জায়গায় স্টেজ শো করছেন শিল্পী। বঙ্গবন্ধু,শেখ হাসিনা ও শেখ রাসেলকে নিয়ে অসাধারণ কিছু গান গেয়েছেন।। সব ব্যস্ততার মাঝেও চলচ্চিত্রের গান, অডিও প্রতিষ্ঠানের গানে সময় দিচ্ছেন তিনি।রেডিও টেলিভিশনের এ গ্রেডের শিল্পী ‘শিল্পী বিশ্বাসকে প্রতিদিনই কোন না কোন চ্যানেলে দেখা যায় ।

দর্শকদের বিষয়ে তিনি বলেন,দর্শকরাই আমার প্রেরণা।তাঁদের জন্যই গান গাই।স্টেজ শো গুলিতে ফোক ধরণের গান বেশি শুনতে চান দর্শকরা।দর্শকের চাওয়াটাকেই বেশি প্রাধান্য দেই।এ ছারাও নজরুল সংগীত, হারানো দিনের গান ও লালন সংগীত সহ সব ধরনের গানই গাই।

এ বিষয়ে ”সংসদগ্যালারী প্রতিবেদককে” শিল্পী বিশ্বাস বলেন, ‘প্রতিদিন শো থাকে না। মাসে যে কয়েক দিন সময় পাই, তার মধ্যেই চলচ্চিত্রের, অডিও প্রতিষ্ঠানের গানে কন্ঠ দেই । আরো কিছু ভাল কাজের ব্যাপারে কথা চলছে।’ সবার সহযোগিতা চাই। গান নিয়েই থাকতে চাই।ভাল কিছু গান উপহার দিতে চাই ।

এদিকে নতুন গানের ভিডিও প্রসঙ্গে বঙ্গবন্ধু প্রেমিক এই প্রতিভাবান সংগীত শিল্পী বলেন, ‘বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও শেখ রাসেলের জন্য কয়েকটি গান গেয়েছে।’পিতা’ শিরোনামে গান গেয়ে নিজেকে ধন্য মনে করেছেন নিজেকে। ওই গানগুলো থেকে একটি গানের ভিডিও করা হবে। এ ছাড়া বঙ্গবধুর ছোট ছেলে শেখ রাসেলকে নিয়ে একটি গানের ভিডিও করার প্রস্তুতি চলছে।

অসম্ভব দরদী মিষ্টি কণ্ঠের অধিকারিণী ” শিল্পী ” সিরাজগঞ্জের মেয়ে।ছোট বেলাতেই গানে হাতেখড়ি।গানই তাঁর ধ্যানজ্ঞান। গানের সাথে তাঁর প্রেম ।তিনি বলেন,সব মিলিয়ে গান নিয়েই আছি।সবার আশীর্বাদ চাই।গান নিয়ে অনেকদূর যেতে চাই।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top