বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ ইং, ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪০ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » এরশাদ শংকামুক্ত নন, তবে বেঁচে আছেন:জিএম কাদের

এরশাদ শংকামুক্ত নন, তবে বেঁচে আছেন:জিএম কাদের

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সার্বিক শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে।

তিনি বলেন, কৃত্রিমভাবে পল্লীবন্ধুর শ্বাস -প্রশ্বাস চলছে। ফুসফুস কিছুটা কাজ করছে, তাই অল্প অক্সিজেন দেয়াতেই শ্বাস -প্রশ্বাস স্বাভাবিক আছে হুসেইন মুহম্মদ এরশাদের। তবে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এখনো শংকামুক্ত নন।

সোমবার দুপুর ১২টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সবশেষ শারীরিক অবস্থা সাংবাদিকদের ব্রিফ করেন জিএম কাদের।

এসময় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি আরও বলেন, অত্যাধুনিক ডায়ালাইসিস হেমো ডায়া ফিল্টারেশনের মাধ্যমে পল্লীবন্ধুর রক্ত থেকে অপ্রয়োজনীয় বর্জ্য অপসারণ করা হচ্ছে এবং হেমো পারফিউশন এর মাধ্যমে সংক্রমণ নিয়ন্ত্রণ করা হচ্ছে।

তিনি বলেন, সব কিছুই যন্ত্র এবং ওষুধের মাধ্যমে সচল রাখা হয়েছে।

চিকিৎসকদের বরাত দিয়ে গোলাম মোহাম্মদ কাদের আরও বলেন, পল্লীবন্ধুর ব্লাড প্রেসার ও হার্টবিট স্বভাবিক রয়েছে। তবে, ফুসফুস, কিডনিসহ অঙ্গ-প্রত্যঙ্গ স্বাভাবিকভাবে কাজ করলেই লাইফ সাপোর্ট খুলে ফেলা হবে।

গোলাম মোহাম্মদ কাদের এমপি আরো বলেন, হুসেইন মুহম্মদ এরশাদকে ঘুমের ওষুধ ও বেদনানাশক ওষুধ দিয়ে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে। অবস্থার উন্নতি হলেই তাকে সচেতন করা হবে।

তিনি বলেন, প্রতিদিনই হুসেইন মুহম্মদ এরশাদের শরীরে রক্তের কিছু কিছু উপাদান দেয়া হচ্ছে।

তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন বলা যাবে না, তিনি শংকামুক্ত নয়, তবে বেঁচে আছেন।

গোলাম মোহাম্মদ কাদের এমপি, হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় দেশবাসীর দোয়া কামনা করেছেন।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এস.এম. ফয়সল চিশতী, মোঃ আজম খান, মেজর (অব.) মো. খালেদ আখতার, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব- হাসিবুল ইসলাম জয় প্রমুখ।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





Leave a Comment

You must be logged in to post a comment.

© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top