বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ ইং, ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন ক্রিকেটার সাব্বির

প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন ক্রিকেটার সাব্বির

নিউজ ডেস্কঃ

সাব্বির রহমান বিয়ে করেছেন বেশ আগে। চলতি বছরের মার্চ মাসে নিজ বাসায় বাগদান ও বিয়ের কাজ সুসম্পন্ন করেন। কিন্তু এখনো বিয়ের সার্বিক আনুষ্ঠানিকতা বাকি আছে। সেই শুভকাজ সুসম্পূর্ণ করতে চলেছেন জাতীয় দলের এই ক্রিকেটার। গায়ে হলুদ, বিয়ে এবং বৌভাতের দাওয়াত দিতে শুরু করেছেন।

শুক্রবার (১৬ আগস্ট) গণভবনে গিয়ে নিজের বিয়ের দাওয়াত দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

বাবা-মা’কে সঙ্গে নিয়ে সাব্বির রহমান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। এই সময় প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল উপস্থিত ছিলেন। সাব্বিরের বাবা-মা পাখির খাঁচা আকৃতির ব্যতিক্রমী একটি বিয়ের সুসজ্জিত কার্ড প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন।

সাব্বির রহমান বেশ ধুমধামের সঙ্গে তার বিয়ে এবং বউভাত অনুষ্ঠানের আয়োজন করেছেন। ১৭ আগস্ট, শনিবার সাব্বিরের গায়ে হলুদ। বিয়ের অনুষ্ঠান হবে ১৮ আগস্ট। বউভাতের তারিখ নির্ধারণ করা হয়েছে ২০ আগস্ট। রাজধানীর মিরপুরের পুলিশ কনভেনশন হলে হবে তার এই বৌভাতের অনুষ্ঠান।

এছাড়া দেশের বাড়ি রাজশাহীতেও সাব্বির তার বিয়ের অনুষ্ঠানের আয়োজন রেখেছেন। ২৫ আগস্ট হবে রাজশাহীতে হবে সেই অনুষ্ঠান।

মার্চে বিয়ে করলেও বিশ্বকাপ ক্রিকেটের জন্য সাব্বির রহমান আনুষ্ঠানিকতা সারতে পারেননি। অবশ্য বিশ্বকাপ শেষে নববধূ অর্পার সঙ্গে যুক্তরাজ্যে হানিমুন পর্বের বেশকিছু ছবি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন তিনি।

জাতীয় দলে সাব্বির রহমানের অভিষেক হয় ২০১৪ সালের ফেব্রুয়ারিতে, শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামে টি-টুয়েন্টি ম্যাচে। বাংলাদেশ জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১১টি টেস্ট এবং ৬৬টি ওয়ানডে ম্যাচ খেলেছেন মিডলঅর্ডার এই ব্যাটসম্যান।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top