বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ ইং, ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » বিরোধীদলীয় নেতা করতে স্পিকারকে জি এম কাদেরের চিঠি

বিরোধীদলীয় নেতা করতে স্পিকারকে জি এম কাদেরের চিঠি

নিজস্ব প্রতিবেদক:

 

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হিসেবে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদেরকে নিয়োগ দিতে জাতীয় সংসদের স্পিকারের কাছে চিঠি দিয়েছে দলটি।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদসহ পাঁচ সংসদ সদস্য স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর দফতরে গিয়ে এই চিঠি হস্তান্তর করেন। জাতীয় পার্টির ১৫ জন সংসদ সদস্যের সমর্থনপত্র ও প্রেসিডিয়াম সভার রেজুলেশনও চিঠির সঙ্গে সংযুক্ত করে দেওয়া হয়। স্পিকার দেশের বাইরে থাকায় চিঠিটি রিসিভ করেন স্পিকারের দফতরের কর্মকর্তারা। এ ছাড়া সংসদ সচিবের কাছেও চিঠির একটি কপি দেওয়া হয়। চিঠিতে জি এম কাদের বলেন, ‘আমাদের দলের চেয়ারম্যান জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বিগত ১৪ জুলাই ২০১৯ তারিখে ইন্তেকাল করেছেন। ফলে মহান জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতার পদটি বর্তমানে শূন্য রয়েছে। ইতিমধ্যে জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত সিদ্ধান্ত এবং পার্টির সংসদীয় দলের সংখ্যাগরিষ্ঠ সংসদ সদস্যরা, বিরোধী দলের নেতা হিসেবে লালমনিরহাট-০৩ থেকে সংসদ সদস্য নির্বাচিত, আমি গোলাম মোহাম্মদ কাদেরকে মহান সংসদের বিরোধীদলীয় নেতা হিসেবে মনোনয়ন দেওয়ার প্রস্তাব করেছে। ‘জাতীয় পার্টির প্রেসিডিয়াম এবং পার্টির সংসদীয় দলের মনোনীত সংসদের বিরোধীদলীয় নেতা হিসেবে আমাকে নিয়োগ দানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করছি।’

এ সময় কাজী ফিরোজ রশীদ ছাড়াও সঙ্গে ছিলেন শামীম হায়দার পাটোয়ারী, আদেলুর রহমান, নাজমা আক্তার, শরিফুল ইসলাম জিন্নাহ, রানা মোহাম্মদ জিন্নাহ।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top