শনিবার, ৬ জুন ২০২০ ইং, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ শাওয়াল ১৪৪১ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » ২০ লাখে বিক্রি সাকিবের ব্যাট

২০ লাখে বিক্রি সাকিবের ব্যাট

স্পোর্টস গ্যালারী ডেস্ক:

সাকিব আল হাসান ২০১৯ বিশ্বকাপে ব্যবহৃত প্রিয় ব্যাট বিক্রি করলেন ২০ লাখ টাকায়।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়তে নিজের প্রিয় ব্যাট বিক্রি করলেন সাকিব আল হাসান। অনলাইন নিলামে সাকিবের ব্যাটের দাম উঠেছে ২০ লাখ টাকা। ব্যাটের ভিত্তি মূল্য ধরা হয়েছিল ৫ লাখ টাকা।

রাজ নামের যুক্তরাষ্ট্রপ্রবাসী এক বাংলাদেশি ব্যাটটি নিলাম থেকে কিনে নিয়েছেন। সাকিবের প্রিয় ব্যাটটি কিনতে পেরে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের সন্তুষ্টির কথা জানিয়েছেন রাজ। সাকিবও তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। ব্যাট বিক্রির প্রাপ্ত অর্থ যোগ হবে সাকিবেরই ফাউন্ডেশনে। সেখান থেকে সহায়তা করা হবে দুঃস্থদের।

আজ বিকেল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত অনলাইনে সাকিবের ব্যাটের নিলাম চলার কথা ছিল। পরে আরও ১৫ মিনিট অপেক্ষা করা হয়। সারা বিশ্ব থেকেই সাকিবের প্রিয় ব্যাটটি পেতে ক্রিকেটভক্তরা আগ্রহ দেখিয়েছেন। ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও ভারতের অনেকেই ব্যাটটি কিনতে চেয়েছেন। কিন্তু শেষ পর্যন্ত একজন বাংলাদেশিই সাকিবের ব্যাটের মালিক হলেন।

২০১৯ বিশ্বকাপের পুরোটা এই ব্যাট দিয়েই খেলেছেন সাকিব। যেখানে ৮ ম্যাচে ২ সেঞ্চুরি ও ৩ ফিফটিতে ৬০৬ রান করেন তিনি। এছাড়া বিশ্বকাপের আগে-পরে সব মিলিয়ে এই ব্যাট দিয়ে দেড় হাজারের বেশি আন্তর্জাতিক রান করেছেন সাকিব।

ব্যাটটি সাকিবের এতোই প্রিয় যে, নিলাম তুলে আবার নিজেই দাম হাঁকিয়ে কিনে নেওয়ার ইচ্ছে ছিল সাকিবের। এক ভক্ত আবার সাকিবের ব্যাট নিলাম থেকেই কিনে আবার সাকিবকেই উপহার দিতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত রাজের ভাগ্যেই জোটে সাকিবের ব্যাট।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top