শনিবার, ৬ জুন ২০২০ ইং, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ শাওয়াল ১৪৪১ হিজরী

You Are Here: Home » বিনোদন গ্যালারী » নেটফ্লিক্সের রেকর্ড ভিও সিনেমা হতে যাচ্ছে ‘এক্সট্রাকশন’

নেটফ্লিক্সের রেকর্ড ভিও সিনেমা হতে যাচ্ছে ‘এক্সট্রাকশন’

নিউজ ডেস্কঃ

ক্রিস হ্যামসওয়ার্থ অভিনীত নতুন অ্যাকশন সিনেমা ‘এক্সট্রাকশন’ নেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয় কনটেন্টে পরিণত হতে যাচ্ছে।ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটির ধারণা, মুক্তির প্রথম চার সপ্তাহে সিনেমাটি দেখবেন ৯ কোটি মানুষ। তাদের অনুমান সত্যি হলে নেটফ্লিক্সের ইতিহাসে সবচেয়ে বড় হিট ‘বার্ড বক্স’ সিনেমাকে ছাড়িয়ে যাবে ২৪ এপ্রিল মুক্তি পাওয়া এক্সট্রাকশন।

এর আগে প্ল্যাটফর্মটিতে কোনো দর্শক একটি সিনেমার বা সিরিজের ৭০ শতাংশ দেখলেই তা ভিউ হিসেবে কাউন্ট করা হতো। এখন দর্শকরা মাত্র ২ মিনিট কোনো সিনেমা বা টিভি শো দেখলেও তা ভিউ হিসেবে কাউন্ট করা হয়। ফলে এদিক দিয়ে এক্সট্রাকশন বাড়তি সুবিধা পাচ্ছে।

সিনেমাটি যুক্তরাষ্ট্রে দৈনিক সবচেয়ে বেশিবার দেখা ১০ অনুষ্ঠানের লিস্টে চলে এসেছে। গত সপ্তাহে সবচেয়ে জনপ্রিয় সিনেমা হিসেবে যুক্তরাষ্ট্রে এর অবস্থান ছিলো শীর্ষে।

কোয়ারেন্টাইনের কারণে নেটফ্লিক্সের প্রথম প্রান্তিকে সাবস্ক্রাইবার অনেক বেড়েছে।বছরের প্রথম ৩ মাসে সাইটটিতে সাবস্ক্রাইবার সংখ্যা বেড়েছে ১ কোটি ৬০ লাখ। ২০১৯ সালের শেষ কয়েক মাসের হিসাবে এই সংখ্যা দ্বিগুণ।

ফলে চলতি বছর তাদের শেয়ারের মূল্য বেড়েছে ৩০ শতাংশের বেশি।তবে এতো এতো সাইন আপও নেটফ্লিক্সের ভবিষ্যৎ চিন্তা দূর করতে পারছে না। বিশ্বজুড়ে প্রায় সব দেশেই তাদের প্রোডাকশন বন্ধ। অসমাপ্ত কনটেন্টগুলোর শুটিং কবে শুরু হবে তা কেউ জানে না।

 

গত ২৪ এপ্রিল নেটফ্লিক্সে মুক্তি পায় এই দুর্দান্ত অ্যাকশন মুভিটি। এই ছবিটির প্রযোজক জো এবং অ্যান্টনি রুশো ট্যুইটারে ছবিটির তৈরির সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top