শনিবার, ৬ জুন ২০২০ ইং, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ শাওয়াল ১৪৪১ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » শাহজাদপুরে ৩০০ চা দোকানিকে খাদ্য সামগ্রী উপহার দিলেন চয়ন ইসলাম

শাহজাদপুরে ৩০০ চা দোকানিকে খাদ্য সামগ্রী উপহার দিলেন চয়ন ইসলাম

শাহজাদপুর প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুরে কারোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া পৌরসভার ৩০০ জন চায়ের দোকানদারদের উপহার সামগ্রী বিতরণ করেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ চয়ন ইসলাম।

মঙ্গলবার (১৯ মে)দুপুরে নিজ বাসভবনে এই উপহার সামগ্রী স্বাস্থ্য বিধি মেনে সুশৃঙ্খলভাবে বিতরণ করেন।

চয়ন ইসলাম বলেন, যতদিন এই করোনা মহামারি থাকবে ততদিন শাহজাদপুরের মানুষের পাশেই তিনি থাকবেন।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেমন দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন তাঁর কর্মী হিসেবে আমরাও সাধ্যমত মানুষের পাশে থাকবো ইনশাল্লাহ।

করোনার প্রকোপ শুরু হওয়ার সাথে সাথেই নিজ নির্বাচনী এলাকায় ছুটে যান এই আসনের দুইবারের সাবেক এই সংসদ। ধারাবাহিক ভাবে তাঁত শ্রমিক,কুলি শ্রমিকসহ বিভিন্ন শ্রমিক ও কর্মহীন সাধারণ গরীব মানুষের মাঝে ত্রান ও উপহার সামগ্রী বিতরণ করেন।

এ ছাড়াও করোনা ভাইরাসের কারণে তিনি ডাক্তার, পুলিশ ও প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তারই অংশ হিসেবে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের জন্য ২৫টি পিপিই, ৫শ’ হ্যান্ড স্যানিটাইজার, ৫শ’ মাস্ক, ৫শ’ গ্লাভস, ২৫টি আই প্রোটেক্টিভ গ্লাস তুলে দেন তিনি।

একইভাবে ইউএনও অফিসে ১৫টি, শাহজাদপুর থানায় ১০টি, শাহজাদপুরের এডিশনাল এসপি ফাহমিদা হক শেলীকে একটি ও সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদ হোসেনকে একটি পিপিই উপহার দেন সাবেক এমপি চয়ন ইসলাম।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জব্বার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল,আ:লীগ নেতা আব্দুর রহিম, আমিরুল ইসলাম প্রশান্ত,হুমায়ুন কবির, সাবেক জেলা যুবলীগ নেতা আব্দুল আওয়াল,যুবনেতা ফারুক সরকার,উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন সুনাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top