বুধবার, ১৫ জুলাই ২০২০ ইং, ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪১ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » শাহজাদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের শিশু কন্যা সহ নিহত ৩

শাহজাদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের শিশু কন্যা সহ নিহত ৩

শুভ্র চৌধুরী শাহজাদপুর প্রতিনিধি  :

সিরাজগঞ্জের শাহজাদপুরে  বগুড়া-নগরবাড়ী মহাসড়কের  উপজেলার সরিষাকোল কবরস্থান সংলগ্ন সরকার ট্রাভেলস নামক ঢাকাগামী যাত্রীবাহী বাসের সাথে অটো-ভ্যানর মুখোমুখি ধাক্কায় একই পরিবারের শিশুকন্যাসহ ৩ জন নিহত হয়েছে।

মঙ্গলবার (২ জুন) সন্ধায় এই  মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী(কুমির বোয়ালিয়া) গ্রামের আন্না রাণী সূত্রধর (৩৫), তার স্বামী কান্জু রানী সূত্রধর (৪০) ও তাদের শিশুকন্যা সিমা সূত্রধর (৭)।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, এদিন বিকেলে কান্জু সূত্রধর, তার স্ত্রী আন্না রাণী সূত্রধর তাদের পুত্র শুভ ও কন্যা সিমাকে নিয়ে আত্মীয় বাড়ি পার্শ্ববর্তী উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ি বাসস্ট্যান্ড থেকে একটি অটো-ভ্যানযোগে বগুড়া-নগরবাড়ী মহাসড়ক দিয়ে তাদের বাড়ি শাহজাদপুর ফিরছিলেন। অটো-ভ্যানটি উপজেলার সরিষাকোল কবরস্থান সংলগ্ন পৌছালে বিপরীত দিক পাবনা থেকে আসা ঢাকাগামী সরকার ট্রাভেলস নামের দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস সজোরে ওই অটো-ভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আন্না রাণী সূত্রধর নিহত হন। এ সময় আশংকাজনক অবস্থায় এলাকাবাসী কান্জু সূত্রধর (৪০), সিমা সূত্রধর (৭) কে উদ্ধার করে প্রথমে স্থানীয় পিপিডি হাসপাতাল নিয়ে যায়। সেখানে তাদের শারীরীক অবস্থার অবনতি হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় প্রাণে বেচে যাওয়া শুভ সূত্রধর ও ভ্যানচালককে স্থানীয়ভাব চিকিৎসাসেবা দেয়া হয়েছে। নিহত ৩ জনের মরদেহ তাদের নিজ বাড়ি উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী গ্রাম নিয়ে যাওয়া হলে সেখানে মর্মান্তিক দৃশ্যের অবতারণা ঘটে। নিহতের আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর আহাজারীতে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে। এ খবর ছড়িয় পড়লে পুরা উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top