বুধবার, ১৫ জুলাই ২০২০ ইং, ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪১ হিজরী

You Are Here: Home » অন্যান্য » বেলকুচি উপজেলা যুবলীগের কমিটি বিলুপ্ত,বহিষ্কার হতে পারেন রেজা

বেলকুচি উপজেলা যুবলীগের কমিটি বিলুপ্ত,বহিষ্কার হতে পারেন রেজা

নিজস্ব প্রতিবেদকঃ

সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সাথে ক্রমাগত অশালীন আচরণ ও মতানৈক্যের কারণের বিরোধের জেরে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত করেছে কেন্দ্রীয় যুবলীগ।

শুক্রবার ( ২৬ জুন) বিকেলে সংগঠনটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্যা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্থানীয় একটি শালিসী বৈঠকে জেলা আওয়ামী লীগের সভাপতির সঙ্গে মতানৈক্যের কারনে উপজেলা যুবলীগ আহবায়ক বিবাদে জড়িয়ে পড়ে। যা নিয়ে একটি জাতীয় দৈনিক সাংবাদ প্রকাশ করে। বিষয়টি কেন্দ্রীয় নেতাদের নজরে আসে। শৃঙ্খলাবিরোধী কার্যকলাপের এর প্রেক্ষিতে সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত করে সংগঠনটি।

অন্য একটি সূত্র জানায়,ক্রমাগত দলের প্রবীণ নেতা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সাথে বেয়াদবিপুর্ন আচরণ ও সংগঠন বিরোধী কাজে লিপ্ত থেকে করোনাকালীন সময়ে স্বাস্থ্য ব্যবস্থা হুমকির মুখে ফেলে জনসমাবেশ করে সরকারকে প্রশ্নবিদ্ধ করায় উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা ও যুগ্ম আহ্বায়ক ফারুক সরকারকে দল থেকে বহিস্কার করা হতে পারে। তারা উভয়েই বর্তমানে স্থানীয় সাংসদ আব্দুল মোমেন মন্ডলের সেল্টারে রাজনীতি করছে বলে জানা গেছে।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top