রবিবার, ১২ জুলাই ২০২০ ইং, ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ, ২২ জিলক্বদ ১৪৪১ হিজরী

You Are Here: Home » অন্যান্য » প্রধানমন্ত্রী দিনরাত পরিশ্রম করছেন: কাদের

প্রধানমন্ত্রী দিনরাত পরিশ্রম করছেন: কাদের

নিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে, সবার সহযোগিতায় করোনা সংকট কাটিয়ে ওঠার আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, সংকটের সাহসী ও পরীক্ষিত নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করছেন।

সোমবার নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। টিএসসিতে ডাকসুর সদস্য তানভীর হাসান আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও করোনার দুর্যোগে ১০০ দিন ধরে অসহায় ভাসমান মানুষের প্রতিদিন দুই বেলা খাবার বিতরণ কর্মসূচিতে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সংকটকালে প্রধানমন্ত্রী মানুষের জীবন ও জীবিকার সুরক্ষায় বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলে, মতামত নিয়ে বিভিন্ন সিদ্ধান্ত নিচ্ছেন, করছেন সমন্বয়। তিনি আরও বলেন, জাতীয় জীবনে যেকোনো দুর্যোগ ও সংকটে তরুণেরা এগিয়ে এসেছে, তাদের সম্মিলিত তারুণ্য অসহায় মানুষের সাহস জোগাবে।

সংকটে অসহায় মানুষের পাশে মানবিকতার হাত বাড়িয়ে দেওয়াই আওয়ামী লীগের ঐতিহ্য বলে মন্তব্য করেছেন সরকারি দলের সাধারণ সম্পাদক। তিনি বলেন, দুর্যোগে সবার আগে অসহায় মানুষের পাশে দাঁড়ায় আওয়ামী লীগ। জন্মলগ্ন থেকে গত ৭০ বছর মানুষের পাশে থেকে আস্থা অর্জন করেছে মাটি ও মানুষের দল আওয়ামী লীগ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনাকালে দলীয় নেতা-কর্মীরা নিজেদের জীবনের মায়া তুচ্ছ জ্ঞান করে মানুষের পাশে দাঁড়িয়েছে। এ জন্য অধিকসংখ্যক করোনায় আক্রান্ত হয়েছে। দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা, মন্ত্রিপরিষদের সদস্য, দলীয় সংসদ সদস্যসহ দেশের বিভিন্ন স্তরের নেতা-কর্মী প্রাণ হারিয়েছেন।

ওবায়দুল কাদের বলেন, সরকারের পাশাপাশি আওয়ামী লীগ করোনা সংকটে সারা দেশের অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। দলের নেতা-কর্মী, জনপ্রতিনিধিরা এ পর্যন্ত ১ কোটি ২৫ লাখের বেশি পরিবারকে খাদ্যসহায়তার পাশাপাশি ১০ কোটি টাকার বেশি নগদ অর্থ প্রদান করেছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, করোনা প্রতিরোধে চশমা, মাস্ক, পিপিই, সাবান, স্যানিটাইজার, স্প্রে মেশিনসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





Leave a Comment

You must be logged in to post a comment.

© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top