রবিবার, ৯ আগস্ট ২০২০ ইং, ২৫ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৯ জিলহজ্জ ১৪৪১ হিজরী

You Are Here: Home » এক্সক্লুসিভ » সাহাবউদ্দিন হাসপাতালের এমডিসহ ৩ জন রিমান্ডে

সাহাবউদ্দিন হাসপাতালের এমডিসহ ৩ জন রিমান্ডে

নিউজ ডেস্কঃ

অনুমোদন ছাড়া করোনা পরীক্ষা এবং ভুয়া রিপোর্ট দিয়ে প্রতারণার অভিযোগে রাজধানীর গুলশানের সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালের এমডি ফয়সাল আল ইসলামসহ ৩ জনের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রিমান্ডপ্রাপ্ত অপর আসামিরা হলেন, হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. আবুল হাসনাত ও ইনভেন্টরি অফিসার শাহরিজ কবির সাদির।

মঙ্গলবার (২১ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায় ,এদিন গুলশান থানার মামলায় তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মশিউর রহমান সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ৭ দিনের রিমান্ডের আবেদন করে আসামিদের আদালতে হাজির করেন। শুনানি শেষে বিচারক রিমান্ডের এই আদেশ দেন।
সোমবার (২০ জুলাই) সন্ধ্যার পর রাজধানীর একটি হোটেল থেকে এমডি ফয়সাল আল ইসলাম গ্রেফতার করে র‌্যাব।
এর আগে রবিবার (১৯ জুলাই ) দুপুরে সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে অভিযান পরিচালনা করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযানের সময় সহযোগিতা না করায় হাসপাতালের সহকারী পরিচালক ডা. মোহাম্মদ আবুল হাসনাত ও হাসপাতালের ইনভেন্টরি অফিসার শাহজির কবির সাদিককে আটক করে র‌্যাব।
সোমবার রাতে র‌্যাব বাদী হয়ে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফয়সাল আল ইসলামসহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

প্রসঙ্গত, রবিবার (১৯ জুলাই) বিকালে রাজধানীর গুলশানে সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। করোনা পরীক্ষা নিয়ে জালিয়াতির অভিযোগ পাওয়া গেছে ওই হাসপাতালটির বিরুদ্ধে। নেগেটিভ রোগীকে করোনা পজিটিভ বলে হাসপাতালে ভর্তি রেখে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। এছাড়া বিভিন্ন ধরনের অসঙ্গতি পেয়েছে র‌্যাব।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top