শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ ইং, ১৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি ১৪৪২ হিজরী

You Are Here: Home » আসনের হালচাল » সংসদ সদস্য নিক্সন চৌধুরীর বিরুদ্ধে ইসির মামলা

সংসদ সদস্য নিক্সন চৌধুরীর বিরুদ্ধে ইসির মামলা

নিউজ ডেস্কঃ

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলা করেছে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে ফরিদপুরের চরভদ্রাসন থানায় মামলা করেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার নওয়াবুল ইসলাম।

নওয়াবুল ইসলাম গনমণমাধ্যমকে বলেন, ইসির নির্দেশনায় আমি বাদী হয়ে এ মামলা করেছি।

মামলার এজাহারে বলা হয়েছে, গত ১০ অক্টোবর চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। এর আগের রাতে মোবাইল ফোনে জেলা প্রশাসকের নিকট নির্বাচনী এলাকায় অধিক সংখ্যক ম্যাজিস্ট্রেট নিয়োগ নিয়ে কৈফিয়ত চান নিক্সন চৌধুরী। তার সমর্থিত প্রার্থী পরাজিত হলে মহাসড়ক অবরোধসহ নানা ভয়ভীতি দেখান এবং অশোভন মন্তব্য করেন বলেও অভিযোগ করা হয়।

গত মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছিলেন, স্বতন্ত্র সাংসদ নিক্সন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসককে (ডিসি) হুমকি ও নির্বাচনী দায়িত্বে থাকা কর্মকর্তাদের গালিগালাজ করার অভিযোগে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার মামলা করা হলো।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top