বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ ইং, ৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রমযান ১৪৪২ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » সাবেক এমপি চয়ন ইসলাম করোনায় আক্রান্ত

সাবেক এমপি চয়ন ইসলাম করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক:

 

বাংলাদেশ আওয়ামী লীগেরকেন্দ্রীয় সাংস্কৃতিক উপকমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (২৩ মার্চ) চয়ন ইসলাম নিজেই সংসদ গ্যালারী টোয়েন্টিফোর ডটকমকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘করোনার কোন উপসর্গ না থাকলেও টানা কয়েকদিন আমার এলাকা শাহজাদপুরে রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিয়ে ঢাকায় ফিরে আমি করোনা পরীক্ষা করাই। একদিন আগে রেজাল্ট পজিটিভ এসেছে। অন্য আরেক জায়গায় দ্বিতীয়বার পরীক্ষা করলেও পজিটিভ আসে।তাছাড়া এমনিতেই আমি আল্লাহর রহমতে ভালো আছি। নিজ বাসায় আইসোলেশেন আছি এবং চিকিৎসকের সার্বক্ষণিক পরামর্শে আছি। ’

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সর্বশেষ সপ্তম জাতীয় কংগ্রেসে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক চয়ন ইসলাম ফেব্রুয়ারি মাসের পনের তারিখে সস্ত্রীক ঢাকায় টিকাও নেন ।

সিরাজগঞ্জ-৬ ( শাহজাদপুর) আসনের দুই বারের সাবেক এমপি ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি চয়ন ইসলাম গত বছরের মার্চ মাস থেকে করোনা শুরু হলে তাঁর নিজ নির্বাচনী এলাকা শাহজাদপুরে দরিদ্র অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিতে প্রতিমাসেই নিজে হাতে খাদ্য ও উপহার সামগ্রী তুলে দেন। করোনার এই এক বছরে নিরবিচ্ছিন্ন ভাবে নিজ এলাকার মানুষের পাশে থেকে সার্বিকভাবে সহায়তা করেন। করোনা পজিটিভ হওয়ার আগে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শাহজাদপুরে শিশু কিশোর সমাবেশসহ জাতীয় নানান রাজনৈতিক প্রোগ্রামে অংশ গ্রহন করেন।

তিনি দ্রুত সুস্থতার জন্য তাঁর নিজ এলাকাসহ দেশবাসীর দোয়া চেয়েছেন।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top