বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ ইং, ৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রমযান ১৪৪২ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » মামুনুলের উপর ক্ষিপ্ত হেফাজত

মামুনুলের উপর ক্ষিপ্ত হেফাজত

নিজস্ব প্রতিবেদক:

কথিত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে রিসোর্টে অবকাশ যাপন ও উদ্বুদ্ধ পরিস্থিতি নিয়ে সংগঠনের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের উপর ক্ষিপ্ত হেফাজত ইসলামের শীর্ষ নেতারা। বাহ্যিকভাবে যদিও তারা মামুনুলের পক্ষ নিয়েছে হেফাজতের মানসম্মানের স্বার্থে কিন্তু তার এহেন কর্মকান্ডে ক্ষুব্ধ হেফাজতের সর্বস্তরের নেতা কর্মীরা। তারা নিজেদের মধ্যে আলোচনা করে একটি বিষয়ে স্থীর হয়েছে এই সময়ে তার এমন হ্যাডোম দেখানো ঠিক হয়নি। হেফাজত নেতারা নিজেদের মত খোঁজ নিয়ে জেনেছে মাওলানা মামুনুল হক গোপনে তারই সহকর্মী বন্ধুর স্ত্রীকে গোপনে বিয়ে করেছে যা তার প্রথম স্ত্রীর কাছে এবং পরিবারের অন্যান্য সদস্যদের কাছেও গোপন রেখেছে। হেফাজত নেতারা আরো মনে করে কথিত শহিদের স্ত্রীর সাথে মামুনুলের পরকীয়া সম্পর্কের কারণেই ঐ সংসার টেকেনি যার ফলে মামুনুল গোপনে বিয়ে করে মগবাজারে তার নিজের একটি ফ্ল্যাটে তোলে এই দ্বিতীয় স্ত্রীকে।

হেফাজতের দৃষ্টিতে মামুনুলের এসকল কর্মকান্ড সন্দেহজনক ও ইসলামের দৃষ্টিতে নাজায়েজ। কিন্তু কৌশলগত কারণে হেফাজতে ইসলাম তা স্বীকার করেছে না, মিডিয়ায়ও তা কোনোভাবেই স্বীকার করবে না। এই মুহূর্তে তারা প্রকাশ্যে মামুনুলের পক্ষ নিবে সংগঠনের স্বার্থে।

এদিকে হেফাজত মনে করে গায়ের জোরে ওয়াজ করে এবং সংগঠনের পক্ষে গরম গরম বক্তব্য দিয়ে সারাদেশে যে জনপ্রিয়তা পেয়েছে তা সহ্য করতে পারেনি মামুনুল। যার কারণে হেফাজতের ভাষায় এতগুলো কর্মী শহীদ হলো, অনেকেই আহত হয়ে হাসপাতালে এই সময় কথিত ওই নারীকে নিয়ে বিশ্রামে যাওয়া চরম সংগঠন ও মানবতা ও ইসলাম বিরোধী। তারা মনে করে পরিস্থিতি কিছুটা শান্ত হলে মামুনুলকে সংগঠনের কাজে আর বাড়তে দিবে না।

সংগঠনের নাম করে অনেক অর্থ আত্নসাধের অভিযোগও আছে মামুনুলের বিরুদ্ধে। এছাড়া ছাত্রবস্থায় ও মাদ্রাসায় শিক্ষক হিসেবে যোগ দিয়েও ছাত্রদের সাথে বলাৎকারের অভিযোগে মামুনুলকে কয়েকবার মাদ্রাসা থেকে বহিস্কার করা হয়েছিল এটাও হেফাজত নেতাদের স্মরণে আছে। সে একটু কামুক প্রকৃতির সেটা তার ঘনিষ্ঠরা সবাই জানে এমনকি পরিবারের লোকজনও জানে। এসব কারণে ক্ষুব্ধ হেফাজতের নেতারা, তারা মনে করছে যতই অস্বীকার করা হউক না হেফাজতের যা ক্ষতি হবার তা হয়ে গেছে। মানুষ এখন হেফাজতের নেতাদের সন্দেহের চোখে দেখবে, যা ভুলানো এত সহজ না। তাছাড়াও সরকার মামুনুল বা হেফাজতের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করে কিনা তা দেখে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবে বলে জানান হেফাজতের নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top