রবিবার, ৯ মে ২০২১ ইং, ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ২৭ রমযান ১৪৪২ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক উপ কমিটির সদস্য হলেন রওনক বিশাকা শ্যামলী

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক উপ কমিটির সদস্য হলেন রওনক বিশাকা শ্যামলী

নিউজ ডেস্ক:

সম্প্রতি ঘোষিত ২০১৯-২১ মেয়াদের জন্যে দেশের ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ – কমিটিতে স্থান পেয়েছেন সাবেক ছাত্রলীগ নেত্রি ও জনপ্রিয় অভিনেত্রী ও টিভি উপস্থাপক রওনক বিশাকা শ্যামলী। নতুন গঠিত এই উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। জানা গেছে, দীর্ঘদিন ধরেই দেশের সাংস্কৃতিক অঙ্গনের বিভিন্ন মাধ্যমে কাজ করলেও জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শ হৃদয়ে ধারণ করেও দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছেন শ্যামলী। নতুন রাজনৈতিক দায়িত্ব পাওয়ার পর শরীয়াতপুরের এই কৃতি সন্তান বলেন, আমি সাংস্কৃতিক অঙ্গনে দলের জন্য কাজ করে চলেছি, আজীবন এই কাজ চালিয়ে যেতে চাই। কোন ব্যক্তিগত প্রাপ্তির মোহে আমি রাজনীতি করি না। এটা আমার দলীয় আদর্শের চেতনা।

জানা যায়, দীর্ঘদিন ধরে রাজনীতির সঙ্গে জড়িত শ্যামলী মাঝে অভিনয়ও উপস্থাপনার কাজের চাপের মধ্যেও রাজনীতিতে বেশ সময় দিয়েছেন। তিনি শরীয়তপুর জেলা তাঁতী লীগের সহ সভাপতি ছিলেন। তবে এখন কেন্দ্রীয় দায়িত্ব পাওয়ায় রাজনীতি ও সাংস্কৃতিক কর্মকান্ড দু জায়গাতেই সমান সক্রিয় থাকবেন বলে জানান তিনি।

শ্যামলী এই প্রতিবেদককে বলেন, এক সময় আমি ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলাম। ছাত্রাবস্থাতেই সাংস্কৃতিক অঙ্গনে উপস্থাপনা এবং অভিনয় নিয়েই ব্যস্ত হয়ে পড়ি। রাজনীতি আমার খুবই প্রিয় বিষয় কিন্তু এই নিয়ে আমার কোনো উচ্চাভিলাষ নেই। বঙ্গবন্ধুর আদর্শে কাজ করি। আর ভালোবাসা থেকে দল করি।

নতুন কোন অনুষ্ঠান ও নাটকে অভিনয় প্রসঙ্গে শ্যামলী বলেন, কয়েকটি অনুষ্ঠানের উপস্থাপনা ও নাটকের কাজ হতে আছে। কিন্তু করোনার প্রকোপে সব পিছিয়ে গেছে। এখন নতুন করে পরিকল্পনা করছি। আশা করছি – সামনেই নতুন কাজ নিয়ে আসবো। তবে রাজনীতিতে আরো বেশি মনোযোগ দিতে চাই। সবশেষে তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top