রবিবার, ৯ মে ২০২১ ইং, ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ২৭ রমযান ১৪৪২ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলামের করোনা মুক্তিতে মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ

শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলামের করোনা মুক্তিতে মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ

শাহজাদপুর প্রতিনিধি:

শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য চয়ন ইসলামের করোনা ভাইরাস থেকে পুরোপুরি সুস্থ হতে শাহজাদপুর উপজেলার প্রায় সব মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) বাদ জুম্মা পৌর সদর সহ উপজেলার ১৩টি ইউনিয়নের প্রায় সকল প্রধান প্রধান মসজিদে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে গত ২৪ মার্চ করোনা পরীক্ষায় ফল পজেটিভ আসলে মুহূর্তে পত্র পত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তার নিজ নির্বাচনী এলাকা শাহজাদপুরের দলমত নির্বিশেষে সকলের মধ্যে এই জনপ্রিয় সাবেক সাংসদের জন্য উদ্বেগ উৎকণ্ঠা শুরু হয়। তাৎক্ষণিক বিভিন্ন মসজিদে ও দলীয় কার্যালয়ে ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের উদ্যোগে চয়ন ইসলামের আশু করোনা মুক্তির জন্য আল্লাহ পাকের দরবারে দোয়া চেয়ে মিলাদ পড়ানো হয়। তারপর থেকে প্রতিদিনইবিভিন্ন ব্যক্তি ও সংগঠনের ব্যানারে দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।
এ প্রসঙ্গে চয়ন ইসলাম বলেন, তেমন কোন উপসর্গ না থাকলেও বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে টানা চার পাঁচদিন এলাকায় প্রোগ্রাম করে এসে পরীক্ষা করলে করোনা পজেটিভ আসে। এখন ভালো আছি এবং বাসায় ডাক্তারের তত্বাবধানে চিকিৎসা নিচ্ছি। দলীয় নেতাকর্মী সহ আমার এলাকার দলমত নির্বিশেষে সব মানুষ আমার জন্য যে উদ্বেগ উৎকণ্ঠা প্ৰকাশ করেছে এবং তারই ধারাবাহিকতায় মসজিদে মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করেছে সত্যিই আমি আপ্লুত ও কৃতজ্ঞ। আল্লাহ রাব্বুল আলামীন এর কৃপায় দ্রুত সুস্থ হয়ে আমি আমার এলাকার এই মানুষদের মাঝেই ফিরতে চাই। তাঁদের এই ভালোবাসার কাছে আমি চিরঋণী।

শাহজাদপুর উপজেলা, পৌর সদর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও পিপি এড.আব্দুল হামিদ লাভলু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল জব্বার,যুগ্ম সম্পাদক আব্দুল কাদের সরকার,সাংগঠনিক সম্পাদক স্বপন সরকার, সাবেক প্ৰচার সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সাবেক আহ্বায়ক হুমায়ুন কবির টিপু,আওয়ামী লীগ নেতা উপাধ্যক্ষ আব্দুল বাসেত,ফারুক সরকার,আমিরুল ইসলাম প্রশান্ত,শাহজাদপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ কাজল,ছাত্রলীগ সভাপতি সুনাম, সাবেক যুবলীগ আহ্বায়ক রাজীব শেখ, উপজেলা যুবলীগ নেতা আব্দুল আউয়াল, পৌর আওয়ামী লীগের রিপন, চন্দন,সাহান, আকতার, কোরবান, পোতাজিয়া ইউনিয়নের সাবেক নেতা আল মাহমুদ, ওয়ার্ড আ:লীগ নেতা মেলি,কৈজুরী ইউনিয়ন আ:লীগের সভাপতি হারুনুর রশিদ, গালা ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন, রূপবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী সোবহান, গারাদহ ইউনিয়ন আলীগ নেতা, মুকুল আজাদ,নাসির উদ্দিন, পলাশ, নরিনা ইউপি চেয়ার ফজলুল হক মন্ত্রী,পোরজনা আওয়ামী লীগের আব্দুস সালাম, বেলতৈল ইউনিয়ন আওয়ামী লীগের ঈমান আলী,মুজাম,খুকনি ইউনিয়নের আলমাস, জালালপুর ইউনিয়নের আব্দুর রশিদ,আরমান সোনাতনী ইউনিয়ন যুবলীগের সভাপতি আরিফুল ইসলাম, হাবীবুল্লাহ নগর ইউনিয়নের মোতালেব, লাভলু, কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগের মতি হাজীসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও কেন্দ্রীয় আওয়ামী লীগ, যুবলীগের নেতৃবৃন্দ সহ নিজ এলাকা শাহজাদপুর, সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন ব্যক্তিবর্গ সবসময় টেলিফোন করে তাঁর সাথে কথা বলে সার্বিক খোঁজখবর নিচ্ছেন বলে জানিয়েছেন চয়ন ইসলাম। তিনি আবারো দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর দোয়া চান।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top