রবিবার, ৯ মে ২০২১ ইং, ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ২৭ রমযান ১৪৪২ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » আরশীনগর সম্মাননা পেলেন আবৃত্তি শিল্পী কণা

আরশীনগর সম্মাননা পেলেন আবৃত্তি শিল্পী কণা

বিনোদন গ্যালারী প্রতিবেদক:

আরশীনগর সম্মাননা পেলেন বিশিষ্ট বাঁচিক শিল্পী ও উপস্থাপক আফরোজা কণা।

শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে অনুষ্ঠিত আরশীনগর ফাউন্ডেশন আয়োজিত চলচ্চিত্রের গান নিয়ে ম্যাগাজিন অনুষ্ঠান বায়োস্কোপ অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে এই সম্মাননা দেয়া হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান কবি শাহীন রেজার সভাপতিত্ব ম্যাগাজিন অনুষ্ঠান উদ্বোধন করেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন চিত্তরন্জন দাশ, ফাউন্ডেশনের মহাসচিব পথিক সবুজ, উজ্জ্বল চক্রবর্তী ও বিএম সুবীর প্রমুখ।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, বাংলা চলচ্চিত্রের প্রধান শক্তি হচ্ছে এর গান। গান ছাড়া চলচ্চিত্রের কথা কল্পনা করা যায় না। তিনি দর্শকদের বাংলা চলচ্চিত্রের সাথে থাকার আহ্বান জানান।

সম্মাননা প্রাপ্তির প্রতিক্রিয়ায় আফরোজা কণা বলেন,যে কোনো সুখকর প্রাপ্তিই মানুষকে তার কাজকে বেগবান করে। দায়িত্ব আরো বেড়ে যায়। কাজের প্রতি উৎসাহ প্রদান করে। তিনি আরশীনগর ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আফরোজা  কণা এই সময়ের একজন স্বনামধন্য আবৃত্তি শিল্পী,উপস্থাপক ও সংগঠক। তিনি স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের আবৃত্তি সম্পাদক সহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত আছেন।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top