রবিবার, ৯ মে ২০২১ ইং, ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ২৭ রমযান ১৪৪২ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » সাবেক সাংসদ আমজাদ হোসেন মিলন আর নেই

সাবেক সাংসদ আমজাদ হোসেন মিলন আর নেই

তাড়াশ প্রতিনিধি:

সিরাজগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা গাজী ম.ম আমজাদ হোসেন মিলন আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রোববার বেলা ১১টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। তার বয়স হয়েছিল ৭৬ বছর।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার জানান, গত ১০ এপ্রিল সকালে তিনি নিজ বাসভবনে শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ওই দিনই তার অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে নেয়া হয়। আটদিন পর চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন মিলন ১৯৭১ সালে চলনবিলে যুদ্ধকালীন সংগঠন পলাশ ডাঙ্গা যুবশিবিরের সহ-সর্বাধিনায়ক হিসেবে সম্মুখযুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি তাড়াশ উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের দুইবার চেয়ারম্যান, তাড়াশ উপজেলা পরিষদের দুইবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন। এছাড়া তাড়াশ মুক্তিযোদ্ধা সংসদের একাধিকবার কমান্ডারে দায়িত্ব পালনের পাশাপাশি সর্বশেষ ২০১৪ সালে উপনির্বাচনে তিনি বিনা প্রতিদ্বন্ধিতায় সংসদ সদস্য সদস্য নির্বাচিত হন। তিনি তাড়াশ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সময়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং গত ১৪ ফেব্রুয়ারি গোপন ব্যালটের মাধ্যমে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হয়ে দায়িত্ব পালন করছিলেন।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top